বিয়ের আগেই প্রিয়াঙ্কার জীবনে চরম বিপদ!

বিয়ের আগেই প্রিয়াঙ্কার জীবনে চরম বিপদ!   cnnbangla.tv:মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে বাগদানের পরে এখন তার সঙ্গেই ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যেই এই তারকা জুটির মাথায় আকাশ ভেঙে পড়ার মত অবস্থা হলো। শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়ার হবু শ্বশুর নাকি নিজেকে দেউলিয়া ঘোষণা করতে চলেছেন।

জানা যায়, নিকের বাবা পল জোনাসের রিয়েল এসটেটের ব্যবসা। ছেলের বিয়ে ঠিক হওয়ার পর থেকেই নাকি ব্যবসায় মন্দা দেখা দিয়েছিল তার। এক গ্রাহকের করা মামলার জেরে প্রায় ২ কোটি টাকা জরিমানার মাশুল গুনতে হয়েছে পলের রিয়েল এসটেট সংস্থাকে। আর সেটা সংগ্রহ করতে গিয়ে নিজের বেশ কিছু সম্পত্তি বিক্রি করতে হয়েছে তাকে।

সূত্রের খবর, পলের তিন ছেলে নিক, জোই এবং কেভিন নাকি ঝাঁপিয়ে পড়েছে বাবাকে বাঁচাতে। ক্ষতির বহর যতটা বড় তাতে তিন ভাইয়ে মিলে কতটা পূরণ করতে পারবে তা অনিশ্চিত। এদিকে, হবু পুত্র বধূ প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের জন্য সালমান খানের ‘ভারত’ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

এই ঘটনার পর কিছুটা হলেও প্রিয়াঙ্কাকে নিয়ে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়েছে বলিউডে। কোয়ান্টিকো শেষ হয়ে গেছে। হলিউডের একটি সিনেমা হাতে রয়েছে ঠিকই কিন্তু একটি সিনেমায় কী হবে? যখন দেউলিয়া হতে চলেছে হবু শ্বশুর।