রাওয়ালপিন্ডি টেস্টের তৃতীয় দিন ব্যাট করছে পাকিস্তান।

Cnnbangla.TV: দ্বিতীয় নতুন বলে তৃতীয় দিনের সকালটা দারুন হলো বাংলাদেশের। বাবর আজমের পর ফিরিয়ে দিল আগের দিনের আরেক অপরাজিত ব্যাটসম্যান আসাদ শফিককে।

ইবাদত হোসেনের সুইং করে ভেতরে ঢোকা বল শফিকের ব্যাটের ভেতরের কানা ছুঁয়ে জমা পড়ে লিটন দাসের গ্লাভসে। ১২৯ বলে নয় চারে ৬৫ রান করে ফিরেন পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান।

৯৬ ওভার শেষে পাকিস্তানের স্কোর ৩৫৫/৫। ক্রিজে হারিস সোহেলের সঙ্গী মোহাম্মদ রিজওয়ান। আগের দিনের অসমাপ্ত ওভার শেষ করলেন ইবাদত হোসেন। পরের ওভারের প্রথম বলেই আঘাত হানলেন আবু জায়েদ চৌধুরী। ফিরিয়ে দিলেন আগের দিন সেঞ্চুরি করা বাবর আজমকে।

কাট করবেন না খেলবেন এ নিয়ে যেন দ্বিধায় ছিলেন। শেষ পর্যন্ত করতে পারলেন না কোনোটাই। দেরিতে সুইং করে ব্যাট ছুঁয়ে প্রথম স্লিপে মোহাম্মদ মিঠুনের হাতে জমা পড়লো ক্যাচ। ১৯৩ বলে ১৯ চার ও ১ ছক্কায় ১৪৩ রান করেন বাবর। ভাঙে ১৩৭ রানের জুটি। ৮৯ ওভার শেষে পাকিস্তানের স্কোর ৩৪২/৪। ক্রিজে আসাদ শফিকের সঙ্গী হারিস সোহেল। পাকিস্তানকে দ্রুত থামানোর আশায় বাংলাদেশ

শান মাসুদ ও বাবর আজমের সেঞ্চুরিতে বড় লিডের পথে রয়েছে পাকিস্তান। তিন অঙ্ক ছুঁয়ে ফিরে গেছেন মাসুদ। আগের সেরা ১২৭ ছাড়িয়ে ক্রিজে রয়ে গেছেন বাবর। ফিফটি করে অপরাজিত আসাদ শফিক। চতুর্থ উইকেটে এরই মধ্যে গড়েছেন শতরানের জুটি।

দ্বিতীয় দিনের খেলা শেষে পাকিস্তানের সংগ্রহ ৩ উইকেটে ৩৪২ রান। বাবর ১৪৩ ও শফিক ৬০ রানে ব্যাট করছেন। অবিচ্ছিন্ন চতুর্থ উইকেটে দুই ব্যাটসম্যান তুলেছেন ১৩৭ রান। স্বাগতিকরা এগিয়ে গেছে ১০৯ রানে।

বাংলাদেশ সময় : ১২:৩৫ , ০৯ফেব্রুয়ারি ২০২০